Jodeda Tasneem Pinky

0
3299
Jodeda Tasneem Pinky

ইনি Jodeda Tasneem Pinky
এই গ্রুপে এসে কত শত মানুষ ওজন কমাইছে। কিন্তু তাদের মধ্যে সবার প্রথমে যার নাম আসে তিনি এই পিংকি আপা, এই গ্রুপের গর্ব, সবার অনুকরণীয় পিংকি আপা, Ratul Dutta এর জীবনে অন্যতম সফলতার নাম পিংকি আপা 💜
যতদূর মনে পরে উনি গত বছরের শুরুর দিকে গ্রুপে এসেছিলেন। ওজন ছিল ১৩৯!!!! জ্বি! ১৩৯ কেজি! আমার জানা মতে উনি গ্রুপের সর্বোচ্চ ওজনদার (মেয়েদের মধ্যে) মানুষ। ওনার শুরুটা রাতুলের হাত ধরে। এর আগে অবশ্য অনেক ডায়টেশিয়ানের কাছে গেছেন উনি। কিন্তু ওজন কমানোর রাস্তায় নেমেছেন এই গ্রুপে এসে রাতুলের সহযোগিতায়।
ইতিমধ্যে আট মাসে টোটাল ৪৩ কেজি কমিয়েছেন উনি। তাও বাসায় হেটে হেটে আর সাইকেলিং করে। ওনার তিন আণ্ডাবাচ্চার জন্য বাইরে হাটার কোনো সুযোগ পেতেম না। তাই দুইবেলা বাসার মধ্যেই হাটতেন। আর রাতুলের নির্দেশনা A-Z ফলো করতেন। ওনার টার্গেট ৭৬কেজি ঝরানো। আমার বিশ্বাস উনি সেটা খুব শীঘ্রই করে দেখাবেন এবং বিপ্লব ঘটাবেন।
চেষ্টা থাকলে শুধুমাত্র একটা ফেসবুকের গ্রুপের মাধ্যমে, রাতুলের নির্দেশনায় ঘরের মধ্যে থেকেই ৪৩কেজি পর্যন্ত ওজন কমিয়ে ফেলা যায়। এর প্রমাণ আমাদের পিংকি আপা। গ্রুপের সবার অনুকরণীয়, ওজন কমানোর আদর্শ উদাহরণ।
শুধু নিজে ওজন কমান নি, দিন রাত গ্রুপের জন্য খেটে গেছেন। এত এত পরিশ্রম করেছেন গ্রুপের সব মেম্বার দের জন্য। সবাই যেন ওজন কমাতে পারে সেজন্য পিংকি আপা প্রয়োজনীয় সব পোস্ট, ডক, ফাইল, ডায়েট রেসিপি সংগ্রহ করে রাখতেন। যার যখন দরকার ওনাকে নক করলেই দিতেন উনি। নিজের সংসার, ৩টা ছোট ছোট বাচ্চা নিয়ে উনি কিভাবে এতকিছু করতেন আমার চিন্তা ভাবনারও বাইরে।

Like
Like Love Haha Wow Sad Angry
151

পাঠকের মতামতঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here