Shamsir Doha

0
1152
Shamsir Doha

সাল ২০১৫।তখন ওজন ছিল ১২৫ কেজি। Kousik Ambani আমাকে এই গ্রুপ এ অ্যাড করে।তখন মনে মনে বিরক্ত হই কারণ ওজন কমানো নিয়ে কোন মাথা ব্যথাই ছিল না।কিন্তু সেপ্টেম্বর এ ভাবলাম ওজন কমাবো।লেগে পরলাম অক্টোবর থেকে ।কখন কল্পনাও করি নি যে ওজন কমাতে পারব।ছোট বেলা থেকেই মোটা ছিলাম।অন্ধের মত ডায়েট শুরু করলাম। তখন গ্রুপ এ দেখলাম Nafeez Moontasir Robin ভাই এর বিফর আফটার ছবি।ভাইকেই মেসেজ দিয়ে সাহায্য চাইলাম, ভাইও হেল্প করল।ভালই চলছিল।হতাৎ চুল পরা শুরু হল ।১৭ ফেব্রুয়ারি ২০১৬ তে Ratul Dutta ভাইকে মেসেজ দিলাম তখন ওজন ছিল ৯৯।ভাই হেল্প করল ,আস্তে আস্তে রাতুল ভাই এর কাছ থেকে চার্ট নিলাম সেই চার্ট ফলো করে ৪৭ কেজি কমিয়ে ৭৮ এ আছি।রাতুল ভাই এর চার্ট কিন্তু কড়া ভাবে ফলো করেছি ,একটুকুও এদিক সেদিক করেনি।সময় লেগেছে ৯ মাস ।১লা অক্টোবর ২০১৫ থেকে ২৮শে জুন ২০১৬।রাতুল ভাইকে আমি সবচেয়ে বেশি জ্বালাই (রাতুল ভাইয়ের ভাষ্য মতে)।
• ওজন বেশি ছিল বিধায় যেখানেই যেতাম সেখানেই সবাই মজা করত।কিন্তু কখন খারাপ লাগত না।খালি লোকাল বাস নিতে চাইত না।একবার বাসের চাকা ফেটে যায় হেল্পার আমাকে দোষ দেয় :'( :'(কিন্তু এখন পুরো ছবিই আলাদা বাস ভর্তি লোক তাও হেল্পার আমাকে বলে “মামা বাস ফাকা,বাসে ওঠেন” 🙂 🙂
• জুন থেকে যে ওজন কমা বন্ধ হল বেড়ে ৮০ টে আসলো আজও সেই ৮০তে আটকাই আছি।এখন ৫ কেজি আরও কমাতে হবে।আল্লাহ্‌ রহমতে সফল হবই ।আমার এই সাফল্যের পিছনে সবচেয়ে বড় হাত ছিল রবিন ভাই আর রাতুল ভাইয়ের।তাদের সাহায্য সারা এতদূর এত তাড়াতাড়ি আসা মনে হয় সম্ভব হত না। ধন্যবাদ Kousik Ambani এবং ক্যাথি আপু।

Like
Like Love Haha Wow Sad Angry
61

পাঠকের মতামতঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here