Oats vegetable pizza

0
1048

সকাল সকাল এই রকম ওটস ভেজিটেবল পিজ্জা খেতে কার না মন চায়? আমি তো পিজ্জা পাগলা, এক্কেবারে সেই রকম😊😊। ফুল্লি ডায়েট বান্ধব। কোন ভেজাল নাই। চার্টে আরো অনেক খাবার ছিল। আমি শুধু পিজ্জার ছবিটাই দিলাম।😃😃
বাই দা ওয়ে ১৪দিন পর আমার সাথে যার ডায়েট এ যোগ দিয়েছিলেন তাদের আপডেট দেওয়ার কথা ছিল। আপডেট থাকলে সবাই দিয়ে দেন আর পিজ্জার ছবি দেখে একটু মন খারাপ করে বসে থাকেন। 😉😉

পিজ্জা বানাতে কি কি উপকরন লাগে সেটা আমার জানা। আমি শুধু নিজের জন্য ডায়েট উপযোগী পিজ্জা করেছি।সেটা অনেকের কাছে ভাল না ও লাগতে পারে। তার পর ও সিম্পল রেসিপি দিয়ে দিচ্ছি।
ওটস প্যান পিজ্জা ফর ডায়েট পারসন:

ওটস সামান্য লবন, ১ চিমটি ভাজা জিরা গুরা, অল্প কিছু পানি দিয়ে ২/৩ মিনিট ভিজিয়ে রেখেছি। তারপর এর সাথে একটা আস্ত ডিম ভাল ভাবে মিশিয়ে নিয়েছি। অন্য যায়গায়, পেয়াজ, ক্যাপ্সিকাম, কাচা মরিচ সামান্য লবন দিয়ে মাখিয়ে রেখেছি(চাইলে এতে মাংস, ব্লাক অলিভ, মাশরুম এড করতে পারেন)
তারপর নন স্টিক ফ্রাই প্যানে সামান্য তেল ব্রাশ করে এতে ওটসের মিশ্রনটি রুটির মতো ছড়িয়ে দিয়ে এর উপর মাখানো সব্জি গুলো ছড়িয়ে দিয়ে ঢাকনা দিয়ে ৫/৬মিনিট অল্প আচে রান্না করেছি। আপ্নারা চাইলে এতে চিনি ছাড়া হাতে বানানো সস ব্যবহার করতে পারেন।

Like
Like Love Haha Wow Sad Angry
1

পাঠকের মতামতঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here