কেবল ইচ্ছেশক্তি আত্মবিশ্বাস ও মনোবল দরকার

0
2100

অনেকের প্রশ্ন, আমার ওজন আর বডি শেপ তো পারফেক্ট, আমি তবুও কিভাবে এবং কেন প্রতিদিন ১.৫ ঘন্টা এক্সারসাইজ করি?

হ্যা, আমি প্রতিদিন ১- ১.৫ ঘন্টা এক্সারসাইজ করি। এক্সারসাইজ আমার লাইফ, আমার ভালোলাগা, আমার প্রাণশক্তি। সারাদিন পর বাইরে থেকে বাসায় ফিরে যেমন শাওয়ার না নিলে আমাদের ভাল লাগে না, তেমনি এক্সারসাইজ না করলে আমি শান্তি পাইনা।

যখন মনে পড়ে নিজের মোটা কালের কষ্ট কথা, ব্যাক পেইনে ছটফট করার কথা, পাঁচ তলায় ওঠার পর তীব্র শ্বাস কষ্ট, ছুটির দিনে ডাক্তার আর চেক আপের পিছনে দৌড়ানোর কষ্ট, খিটখিটে মেজাজ, বিষন্নতা, ঝগড়াঝাঁটি, হতাশার কষ্ট, লোকের খোটার কষ্ট,তখন আরো আরো শক্তি পাই এক্সারসাইজ করার।

১১/১২ ঘন্টা অফিসের কাজের পর বাসায় ফিরে ১.৫ ঘন্টা এক্সারসাইজ আমাকে আরো ৪/৫ ঘন্টা বাসার কাজের কর্মক্ষমতা বাড়িয়ে দেয়, পরের দিনের কাজের অনুপ্রেরণা যোগায়, ইচ্ছে মতো ছুটোছুটি, ঘোরাঘুরি, পাঁচ তলায় ওঠানামা করতে পারি, পছন্দের খাবার খেতে পারি। কারন আমি জানি, আমি বাড়তি যে ক্যালরি গ্রহন করবো, তা বার্ন করার ক্ষমতা রাখি।

নিজের ফ্লাট এবস, স্লিম ওয়েস্ট, থিন আর্মস এন্ড লেগ এর দিকে যখন তাকায়, ১৫ দিন পর ওজন মেপে যখন একি ওজন দেখি, স্লিমফিট ড্রেস গুলো যখন অনায়াসে পরতে পারি, মানুষ যখন বাহবা দেয়, তখন যে ভালোলাগা তৈরী হয়, তার দাম লাখ টাকা।

#আমি_পারলে_আপনিও_পারবেন#
#কেবল_ইচ্ছেশক্তি_আত্মবিশ্বাস_ও_মনোবল_দরকার#
#বি_ফিট_বি_স্লিম_বি_হেলদি#

Like
Like Love Haha Wow Sad Angry
101

পাঠকের মতামতঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here